আল্লাহর ভয় না থাকায় সমাজে অপরাধ বেড়েই চলছে : আল্লামা কাসেমী

0
488
ইখবার টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট
খোদাভীতি ছাড়া পরিপূর্ণ মুমিন হওয়া যায় না। অপরদিকে আল্লাহর ভয় মানুষের অন্তরে না থাকার ফলে সমাজে অপরাধ প্রবণতা দিন দিন বেড়েই চলেছে বলে মন্তব্য করেছেন জমিয়ত মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী।
গতকাল (২০ মে) সোমবার রাজধানীর বারিধারা মাদ্রাসা মিলনায়তনে ছাত্র জমিয়ত বারিধারা ক্যাম্পাস শাখা আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, খোদাভীতির অপর নাম তাক্বওয়া, আর এই তাক্বওয়া থেকে দূরে সরে পড়া ও অনৈক্যের কারণেই বর্তমানে বিশ্বব্যাপী মুসলমানগণ নানাভাবে নির্যাতিত। মুসলমানদেরকে ঐক্যবদ্ধভাবে শান্তি ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করতে হবে। এছাড়াও তিনি সকল ভেদাভেদ ভুলে মুসলমানদেরকে এক কালিমার ভিত্তিতে ঐক্যবদ্ধ হওয়ার উপর গুরুত্বারোপ করেন।
জমিয়তের অর্থ-সম্পাদক মুফতি জাকির হোসাইন কাসেমীর সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরো বক্তব্য রাখেন জমিয়ত সহসভাপতি আল্লামা আব্দুর রব ইউসুফী, আল্লামা উবায়দুল্লাহ ফারুক, যুগ্মমহাসচিব মাওলানা তফাজ্জুল হক আজিজ, মুফতি মনির হোসাইন কাসেমী, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, ছাত্র জমিয়তের সাবেক সভাপতি মুফতি নাসির উদ্দীন খান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here