ভারতের মুসলমানদের রক্ষায় বিশ্ব নেতৃবৃন্দকে এগিয়ে আসার আহবান জানান আল্লামা হাফেজ্জী

0
400

ইখবার টোয়েন্টিফোর ডটকম | ডেস্ক রিপোর্ট

ভারতের মুসলমানদের রক্ষায় বাংলাদেশ সরকার সহ বিশ্ব নেতৃবৃন্দকে এগিয়ে আসার আহবান জানান আল্লামা হাফেজ্জী।

গতকাল শুক্রবার বিকালে ঢাকার কামরাঙ্গীর চরে ভারতে মুসলমান হত্যা নিপীড়ন, নারী ধর্ষণ, বাড়িঘরে আগুন জ্বালিয়ে দেয়ার প্রতিবাদে বাংলাদেশ খেলাফত আন্দোলনের বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে সভাপতির ভাষণে তিনি এসব কথা বলেন।

আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, ধর্ম নিরপেক্ষতার ধ্বজাধারী গণতান্ত্রিক রাষ্ট্র নামে পরিচিত ভারতে রাষ্ট্রীয় ইন্ধনে চরমপন্থী হিন্দুরা সে দেশের সংখ্যালঘু মুসলমানদের হত্যা-নির্যাতন, নারী ধর্ষণ ও মুসলমানদের বাড়িঘর জ্বালিয়ে দিচ্ছে। সে দেশে মুসলমানদেরকে ইবাদতসহ ধর্র্মীয় রীতি-নীতি পালনে বাধা দেয়া হচ্ছে। গরু জাবাই ও গোশত খাওয়ার কারণে পিটিয়ে হত্যা করে উল্লাস করছে। মুসলমানদেরকে হিন্দু দেবতার নামে ‘জয় শ্রীরাম’ বলে স্লোগান দিতে বাধ্য করা হচ্ছে। এ ধরনের কর্মকাণ্ড কোন ধর্ম, জাতীয় ও আন্তর্জাতিক আইন সমর্থন করে না।

সভায় আরো বক্তব্য রাখেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মুফতি আফম আকরাম হুসাইন ও ইবরাহিম খলিল নোমানী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here