ভারতে মুসলিম হত্যার বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন আল্লামা বাবুনগরী

0
360

নিজস্ব প্রতিনিধি : ভারতের বিভিন্ন এলাকায় মুসলিম হত্যার বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।

তিনি বলেন, ভারতের বিজেপি সরকার মুসলমানদের রক্ত নিয়ে হোলি খেলায় মেতে উঠেছে। উগ্রহিন্দুত্ববাদীরা সুকৌশলে মুসলমানদের ওপর গণহত্যা চালাচ্ছে। মুসলিম উম্মাহর মধ্যে সুদৃঢ় ঐক্য থাকলে ভারতসহ ইসলামবিদ্বেষী রাষ্ট্রগুলো মুসলমানদের ওপর নির্যাতন চালানোর সাহস করতে পারতো না।

আজ বুধবার বিকেল ৩টায় ঐতিহাসিক হাটহাজারী ডাক বাংলো চত্বরে হেফাজতের বিক্ষোভ সমাবেশে এই আহবান জানান তিনি।

হেফাজত মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, ইসলামী ধর্মবিশ্বাস মতে বিবর্তনবাদের পাঠ কুফরী শিক্ষা। দেশের জাতীয় শিক্ষায় এই কুফরী শিক্ষার সন্নিবেশ ঘটিয়ে পুরো জাতিকে নাস্তিক্যবাদি ধ্যান-ধারণায় গড়ে তোলার সর্বনাশা উদ্যোগ আমরা নিরবে সহ্য করতে পারি না। অবিলম্বে পাঠ্যবই থেকে ইসলামী আক্বিদা-বিশ্বাস এবং সংবিধান বিরোধী ‘বিবর্তনবাদ’ শিক্ষা বাতিল করতে হবে। একই সঙ্গে ‘বিবর্তনবাদ’ অন্তর্ভুক্তির সাথে যারা জড়িত,তাদের কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করতে হবে।

তিনি আরো বলেন,সাম্প্রদায়িক হিন্দুত্ববাদী সংগঠন ইসকন কর্তৃক স্কুলের কোমলমতি শিশু-কিশোরদের দেবদেবীকে উৎসর্গকৃত প্রসাদ খাওয়ানো এবং তাদের মুখ দিয়ে হিন্দুদের ধর্মীয় মন্ত্র পাঠ করানো গভীর চক্রান্তেরই অংশ। কিছুদিন আগে সম্প্রীতি বাংলাদেশ নামে পীযূষ বন্দোপাধ্যায়রা ইসলামের বিধিবিধানকে জঙ্গিবাদের নিয়ামক হিসাবে চিহ্নিত করে পত্রপত্রিকায় বিজ্ঞাপণ দিয়েছিল। এখন উগ্রহিন্দুত্ববাদী সংগঠন ইসকন দেবদেবীকে উৎসর্গকৃত প্রসাদ মুসলিম শিশু-কিশোরদের খাইয়ে তাদেরকে ‘হরে কৃষ্ণ হরে রাম হরে হরে’ বলিয়েছে। বাংলাদেশের মত একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশে ইস্কনের এহেন ধর্মীয় উস্কানি সহ্য করা যায় না৷ তারা কোটি কোটি মুসলিম তৌহিদি জনতার হৃদয়ে আঘাত হেনেছে। এদের প্রতিহত করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here