কাশ্মীর ইস্যুতে আজ হাটহাজারীতে হেফাজতের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

0
416

জুনাইদ আহমেদ : আমীরে হেফাজত শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর হাফিযাহুল্লার আহবানে হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলা শাখার উদ্যোগে ভারতের কাশ্মীরে মুসলিম নির্যাতন ও হত্যাযজ্ঞ বন্ধ এবং বাংলাদেশে ইসকনের কার্যক্রম নিষিদ্ধ ও প্রিয় সাহার রাষ্ট্র বিরুধী বক্তব্যের বিচার এবং ইসলামী সংগীত শিল্পী আলমগীর বিন কবিরসহ মুফতি ছানাউল্লাহ চাঁদপুরীর মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করবে হেফাজতে ইসলাম বাংলাদেশে হাটহাজারী শাখা।

আজ ৮ আগস্ট বৃহস্পতিবার বিকেল ৪ টায় ঐতিহাসিক হাটহাজারী ডাকবাংলা চত্তরে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে বলে ইনসাফকে খবর নিশ্চিত করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলা শাখার সাধারন সম্পাদক ও সমাবেশ বাস্তবায়ন কমিটির সচিব মাওলানা জাকারিয়া নোমান ফয়জী।

উক্ত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হেফাজতে ইসলাম বাংলাদেশের সংগ্রামী মহাসচিব শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী।

ঈমানি চেতনায় আন্দোলনে যোগদান করে ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধ ঈমানী দায়িত্ব পালন করতে সর্বস্তরের মুসলমানদের প্রতি আহবান জানিয়েছেন সমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাওলানা মীর ইদরিস নদভী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here