ডিসি স্যার খুব ভালো মানুষ; স্যার আমার কোনো ক্ষতি করেন নাই

0
218

ডেস্ক রিপোর্ট : গতকাল সোমবার স্বল্প সময়ের জন্য অফিসে গিয়ে সেই আলোচিত সাধনা জমা দিয়েছেন ছুটির দরখাস্ত। এ সময় মিডিয়া কর্মীদের মুখোমুখি হয়ে নিজেকে নির্দোষ দাবি করেছেন।

সোমবার অসুস্থতার কথা জানিয়ে ছুটির আবেদন করেন সাধনা। সে সময় তিনি কিছুক্ষন মেঝেতে শুয়ে থেকে অসুস্থতা বোঝানোর চেষ্টা করেন। কিন্তু উপস্থিত অন্যরা বিষয়টিকে ‘ভনিতা’ হিসেবে অভিহিত করেন। প্রতিকূল পরিস্থিতিতে সাধনা যখন অফিস ত্যাগে ব্যস্ত, তখনই কয়েকজন সাংবাদিক তাকে ঘিরে ধরেন। নানামুখী প্রশ্নের জবাব এড়াতে হিমশিম খান তিনি।

ঘটনা প্রসঙ্গে সাধনা বলেন, ‘আমি কিছুই জানিনা। ষড়যন্ত্র করে ভিডিও করা হয়েছে। আমি এর বিচার চাই। কিন্তু স্যারের যেন কোনো ক্ষতি না হয়। স্যার খুব ভালো মানুষ। স্যার আমার কোনো ক্ষতি করেন নাই। আমার আর বাঁচার কোনো ইচ্ছা নাই। শুধুমাত্র আমার এতিম সন্তানের দিকে তাকাইয়া বেঁচে আছি। আমাকে আপনারা বাঁচার মতো কোনো ব্যবস্থা করে দিয়েন। ’

দ্রুত কথাগুলো বলে সাধনা একটি রিকশা ডেকে অফিস ত্যাগ করেন। ভিডিও কেলেঙ্কারির বিষয়ে ডিসি অফিসের লোকজন মুখ খুলছেন না সহজে। ভিডিও ক্লিপিংসে ঘরটি ডিসি অফিসের, সেখানে অবস্থান করা দুজন ডিসি কবীর ও নারীকর্মী সাধনা বলে নিশ্চিত করেছেন অনেকে। তবে পরিচয় প্রকাশ করে তারা গণমাধ্যমে বক্তব্য দিতে রাজি নন। এমনকি বৃহস্পতিবার মধ্যরাতে খন্দকার সোহেল আহমেদ নামের যে ফেসবুক আইডি থেকে ভিডিওটি প্রথম পোস্ট করা হয়,তিনিও প্রকাশ্যে আসছেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here