মিন্নির জামিন বিষয়ে হাইকোর্টের আদেশ আগামীকাল

0
138

ডেস্ক রিপোর্ট : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদনের বিষয়ে আদেশ দেওয়ার জন্য আগামীকাল বৃহস্পতিবার (২৯ আগস্ট) তারিখ নির্ধারণ করেছেন হাইকোর্ট।

আজ বুধবার (২৮ আগস্ট) বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে মিন্নির জামিন আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী জেড আই খান পান্না। সঙ্গে ছিলেন আইনজীবী মশিউর রহমান ও মাক্কিয়া ফাতেমা ইসলাম। রাষ্ট্রপক্ষে শুনানিতে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারোয়ার হোসেন বাপ্পী।

এরআগে, গত ৮ আগস্ট মিন্নিকে সরাসরি জামিন না দিয়ে জামিনের বিষয়ে রুল জারি করতে চাইলে আবেদনটি ফেরত নিয়েছিলেন মিন্নির আইনজীবী জেড আই খান পান্না।

এরপর গত ১৮ আগস্ট হাইকোর্টের নতুন আরেকটি বেঞ্চে জামিন আবেদন করেন মিন্নির আইনজীবীরা। ওই আবেদনের শুনানির সময় রিফাত হত্যা মামলায় তার স্ত্রী মিন্নিকে কবে, কখন গ্রেফতার করা হয়েছে, সেসব তথ্য জানতে চান হাইকোর্ট। পাশাপাশি আদালতে নেওয়া, তার জবানবন্দি নেওয়ার সময় এবং সংশ্লিষ্ট বিষয়ে পুলিশ সুপার কবে সংবাদ সম্মেলন করেছেন, সেসব তথ্য জানতে চেয়েছেন আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here