কাশ্মীর ভূ-খন্ডের স্বায়ত্ব শাসন ফিরিয়ে দিতে হবে : আল্লামা জুনায়েদ বাবুনগরী

0
294

ইন’আমুল হাসান ফারুকী : কাশ্মীর ভূ-খন্ডের স্বায়ত্ব শাসন ফিরিয়ে দিতে হবে। অন্যথা বিশ্বব্যাপী তৌহিদী জনতা কাশ্মীরি স্বাধীনতার পক্ষে জিহাদে শামিল হবে বলে মন্তব্য করেন হেফাজত মহাসচিব ও হাটহাজারী মাদরাসার সহকারী মহাপরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

গতকাল সোমবার বিকেলে চট্টগ্রামের ফটিকছড়ি ইসলামী আইন বাস্তবায়ন কমিটি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, কাশ্মীরে মুসলমানদের উপর নির্মম অত্যাচার-হত্যাযজ্ঞ চলছে। পুরো বিশ্ব থেকে কাশ্মীরকে বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। মানুষকে কুকুর লাগিয়ে দিয়েছে। খাদ্য-পথ্য বন্ধ করে দিয়েছে। ঘর থেকে নারী-শিশুদেরও বের হতে দিচ্ছে না। মানবতা বিরোধী অপরাধ চলছে। নরেন্দ্র মোদি এবার ক্ষমতায় এসে ভারতে হিন্দুত্ববাদকে বেপরোয়া করে তুলেছে। মোদি কোন মানুষ নয়; একজন জালিম, এ যুগের ফেরাউন, গাদ্দার, জঙ্গী।

আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী বলেন, আমাদের সংবিধান বলে- যারা মানুষের উপর জুলুম করে; তাদের পক্ষে আমরা থাকতে পারি না। বঙ্গবন্ধু শেখ মুজিবের আহবানে সাড়া দিয়ে স্বাধীনতাকামী মানুষ যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছে। তাদের যেমনি আমরা কখনো সন্ত্রাসী বলতে পারি না; তদরুপ কাশ্মীরি তাদের পাশে দাড়ানো; সংহতি ও প্রতিবাদ জানানো আমাদের ঈমানী দায়িত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here