রাজবাড়ীতে বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের তালিম তারবিয়ত ও পরিচিতি সভা অনুষ্ঠিত

0
276

মুহাম্মদ হাসান রাযী : রাজবাড়ীর পাংশাতে বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের তালিম তারবিয়ত ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ১লা সেপ্টেম্বর ১৯ইং রবিবার বাদ আসর পাংশা আজিজপুর রশীদিয়া কওমী মাদ্রাসায় কারী আবু ইউসুফের সভাপতিত্বে ও মাওলানা আঃ আলিমের পরিচালনায় বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে তালিম তারবিয়ত ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুরআন শিক্ষা বোর্ডের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আঃ রাজ্জাক জিহাদী সাহেব।

তিনি বলেন, গ্রামের প্রতিটি ঘরে ঘরে মানুষের দ্বারে দ্বারে কুরআন শিক্ষার ফজিলত ও গুরুত্ব তুলে ধরতে হবে আলেম সমাজ কে। আজ কুরআনের শিক্ষা নাই বিধায় সমাজে নানা রকম অশান্তি সহ হানাহানী খুন খারাবী ও জিনায় লিপ্ত হচ্ছে মানুষ। এথেকে মুক্তির একমাত্র উপায় কুরআন শিক্ষা আর কুরআন অনুযায়ী নিজের জীবন গড়া।

বাংলার ৬৮ হাজার গ্রামে ৬৮ হাজার কুরআনী মক্তব চাই– পীর সাহেব চরমোনাই রহঃ এর এই শ্লোগানকে বুকে ধারণ করে সারাদেশে কাজ করছে কোরআন শিক্ষা বোর্ড।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলহাজ্ব নুর মোহাম্মদ মিয়া,সভাপতি ইসলামি আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখা। মোস্তাফিজুর রহমান,মওলানা আশরাফুল ইসলাম, মুহাম্মদ সাব্বির হুসাইন, ইয়াসিন বিশ্বাস, মুজাহিদুল ইসলাম, হাফেজ মহিউদ্দিন মানিক,হাফেজ আব্দুল্লাহ প্রমুখ সহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here