আল্লামা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জীর আশু রোগ মুক্তি কামনায় আল্লামা আহমদ শফীর বিশেষ মোনাজাত

0
249

ডেস্ক রিপোর্ট : আজ (২ অক্টোবর), বাদ যোহর দারুল উলুম হাটহাজারীর কেন্দ্রীয় জামে মসজিদে হেফাজত আমীর শাইখুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী (দা.বা.) দেশ বরেণ্য আলেমে দ্বীন,হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর,জামেয়া আরাবিয়া উমেদনগর মাদরাসা হবিগঞ্জের মুহতামিম ও শায়খুল হাদীস আল্লমা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জীর আশু রোগ মুক্তি কামানা করে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করেন। মোনাজাতে দারুল উলুম হাটহাজারীর সকল শিক্ষার্থী ও আসাতেজায়ে কেরাম অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত আল্লমা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জী গত ২৫ সেপ্টেম্বর দক্ষিণ সুরমার জামেয়া তোয়াক্কুলিয়া রেঙ্গায় বুখারী শরীফের দরস দেন। রাতে উক্ত মাদরাসায় হঠাৎ অসুস্থতাবোধ করলে স্থানীয় একটি হসপিটালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি ঘটলে ঢাকার ইউনাটেড হসপিটালে স্থানান্তর করে এবং বর্তমানে ইউনাটেড হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন।
আল্লমা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জী জামিয়া উমেদনগর মাদরাসার মুহতামীম ও শায়খুল হাদীসের গুরু দায়িত্ব পালনের পাশাপাশি ঈমান-আক্বীদা ও ইসলামবিদ্বেষী নাস্তিক্যবাদ বিরোধী হেফাজতের আন্দোলনে হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়বে আমীর হিসেবে তাঁর বলিষ্ঠ নেতৃত্ব ও অসাধারণ ভূমিকা ঈর্ষণীয়।

তিনি বৃদ্ধ বয়সেও ইসলাম ও দেশের স্বার্থে নিরলসভাবে দ্বীনের বহুমুখী খেদমত আঞ্জাম দিয়ে যাচ্ছেন। দেশ ও জাতির কল্যাণে বতর্মান সময়ে আল্লামা তোফাজ্জল হক হবিগঞ্জীর মতো আলেম খুব প্রয়োজন উল্লেখ করে হেফাজত আমীর শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী তাঁর প্রিয় ছাত্র আল্লমা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জীর দ্রুত আরোগ্য লাভ ও দীর্ঘ হায়াতের জন্য দেশবাসীরও দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here