অপেক্ষা করুন পেঁয়াজের দাম কমবে: ওবায়দুল কাদের

0
164

ডেস্ক রিপোর্ট : পেয়াজের দাম সহনীয় অবস্থায় আসতে চলতি মাস পর্যন্ত সবাইকে অপেক্ষা করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আশা করছি এ মাস পর মূল্য কমে যাবে। সব ধরনের চেষ্টা চলছে।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনস্থল পরিদর্শন শেষে প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ‘আওয়ামী লীগ থেকে বিএনপিতে যাওয়ার জন্য নেতারা চেষ্টা করছে’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সব ক্ষেত্রেই ব্যর্থ।

তিনি নির্বাচনে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ। তাদের নেত্রী খালেদা জিয়াকে মুক্তির ব্যাপারে একটা আন্দোলনও গড়ে তুলতে পারেনি। তাই ফখরুলের এখন কথার মালা ছাড়া আরও কোনো সম্পদ নেই। নতুন নেতৃত্ব প্রসঙ্গে বলেন, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সাধারণ সম্পাদককে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এজন্য তাদের সম্মেলনেও আমন্ত্রণ জানানো হবে না। যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগের আগামী দিনের নেতৃত্ব ঠিক করবেন কাউন্সিলররা। তারা সভাপতি-সাধারণ সম্পাদকের নাম প্রস্তাব করবেন। এছাড়া দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা রয়েছেন। সবদিক বিবেচনা করে তিনি সিদ্ধান্ত নেবেন।

যুবলীগের নেতৃত্ব সংগঠনের বাইরে থেকে আসবে কিনা, এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বর্তমান কমিটির বাইরে কেউ আসবে কিনা এটি জানি না। তবে কাউন্সিলরা যদি মনে করেন বাইরে থেকে আনবেন, সে ক্ষেত্রে তারা নাম প্রস্তাব করতে পারেন।

সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে কারা দায়িত্ব পাচ্ছেন- উত্তরে সেতুমন্ত্রী বলেন, সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে থেকে যারা যেখানে থাকতে চায় এবং যাদের ক্লিন ইমেজ আছে, সৎ, দক্ষ তাদের নেতৃত্বে আনা হবে। এর আগে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন স্থান পরিদর্শন করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here