পেঁয়াজ ও চালসহ নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধিতে জনগণ দিশেহারা : অধ্যক্ষ ইউনুছ

0
233

ডেস্ক রিপোর্ট :ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দ্রবমূল্যের উধ্বগর্তি মানুষের জীবনকে চরম দূর্বিষহ করে তুলেছে। প্রতিনিয়ত দ্রব্যমূল্যের উর্ধ্বগতি হচ্ছে।

মঙ্গলবার বিকেলে পুরানা পল্টনে ইসলামী আন্দোলন বাংলাদেশের কার্যালয়ে অনুষ্ঠিত মজলিসে আমেলার এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পেঁয়াজ, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের আকাশচুম্বি মূল্যবৃদ্ধিতে জনজীবনে নাভিশ্বাস উঠেছে। অপরদিকে আবারও বিদ্যুতের দাম বাড়ানোর চেষ্টা করছে সরকার। বিদ্যুতের দাম বাড়লে জনগণের সীমাহীন দুর্ভোগ সৃষ্টি হবে।

তিনি বলেন, বিদ্যুৎ ও জ্বালানি খাতে দায়মুক্তি আইন বাতিল করতে হবে। বিদ্যুৎ ও জ্বালানি খাতে লোকসানের মূল কারণ সিস্টেমলস এবং সরকারের দুর্নীতি ও ভুলনীতি। কিন্তু সরকার তা দূর না করে ক্রমাগত দাম বাড়িয়ে জনগণের ভোগান্তি বাড়াচ্ছে। পেঁয়াজ ও চালসহ নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধিতে জনগণ দিশেহারা। এখন বিদ্যুতের মূল্যবৃদ্ধির অপচেষ্টা চালাচ্ছে সরকার। বিদ্যুতের দাম বাড়লে জনগণ আরও দুর্ভোগে পড়বে। তিনি বলেন, বিদ্যুতের মূল্যবৃদ্ধির অপচেষ্টা জনগণ রুখে দাড়াবে। বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী যে কোনো সিদ্ধান্তের বিরুদ্ধে দেশবাসী রুখে দাড়াবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here