আল্লামা তাফাজ্জুল হক রহ. এর ইন্তেকালে অাল্লামা অাহমদ শফীর শোক

0
381

নিজস্ব প্রতিনিধি :
দেশের শীর্ষ আলেমেদীন, প্রখ্যাত অা‌লোচক, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি, সিলেটের জামিয়া ইসলামিয়া আরাবিয়া উমেদনগন মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস, আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ ক‌রে‌ছেন দারুল উলূম হাটহাজারীর মহাপ‌রিচালক, অামী‌রে হেফাজত অাল্লামা শাহ অাহমদ শফী।

গণমাধ্য‌মে পাঠা‌নো এক শোকবার্তায় তি‌নি ব‌লেন, আল্লামা তাফাজ্জুল হক রহ. দে‌শের একজন শীর্ষ অ‌া‌লেম ও প্র‌খ্যাত অা‌লোচক ছিলেন। তাঁর যোগ্যতা ও দক্ষতা তাঁ‌কে সম্মান ও মর্যাদার স‌র্বোচ্চ অাস‌নে সমাসীন ক‌রে‌ছিল। এ মহান অা‌লে‌মের মৃত্যু‌তে অা‌মি গভীর শোক প্রকাশ কর‌ছি এবং শোকসন্তপ্ত প‌রিবা‌রের প্র‌তি সম‌বেদনা জানা‌চ্ছি। মহান রব্বুল অালামীন তাঁকে জান্না‌তের স‌র্বোচ্চ স্থান দান করুন।

‌অাল্লামা অাহমদ শফী অা‌রো ব‌লেন, আল্লামা তাফাজ্জুল আমার প্রিয় শাগরিদ। মাইবুযীসহ কয়েকটি কিতাব আমার নিকট পড়েছেন। হাটহাজারীতে দীর্ঘ‌দিন প‌ড়াশুনা ক‌রেছেন। এত বড় ব্য‌ক্তি হওয়ার পরও উনার বিনয় ছি‌লো অনুসরণীয়। অা‌মা‌কে উস্তা‌দের চে‌য়ে বে‌শি সম্মান ও মুহাব্বত কর‌তেন। তার মৃত্যু‌তে দে‌শের ইসলামী অঙ্গণ একজন যোগ্য ও দরদী অ‌ভিভাবক হারা‌লো। এ শূন্যত‌া কখ‌নো পূরণ হবার নয়।

প্রসঙ্গত অাজ র‌বিবার বিকাল ৪ টা ৩৫ মিনিটে হৃদরোগে আক্রান্ত হ‌য়ে তি‌নি ই‌ন্তেকাল ক‌রেন। কিছুদিন আগেও বেশকিছু দিন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকাৎসাধীন ছিলেন। পরে হার্টের এনজিওগ্রামও করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here