মুজিববর্ষ অনুষ্ঠানে সন্ত্রাসী মোদী আসলে এ দেশের মানুষের চরম অপমান হবে : ভিপি নুর

0
169

ডেস্ক রিপোর্ট : ‘সাম্প্রদায়িক, দাঙ্গাবাজ, সন্ত্রাসী মোদী যদি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে বাংলাদেশে আসে তাহলে এটা এ দেশের মানুষের জন্য অপমান জনক।’

ভারতের রাজধানী দিল্লিতে কট্টর হিন্দুত্ববাদীদের কর্তৃক চলমান মুসলিম বিরোধী হামলার প্রতিবাদে আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশ থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ। সে সমাবেশে ডাকসু ভিপি নুরুল হক নুরু বলেন এসব কথা।

সমাবেশে ভারতের মোদী সরকারকে সাম্প্রদায়িক ও দাঙ্গাবাজ আখ্যা দিয়ে আরও বলা হয়, মোদীর হাতে মুসলমানদের রক্ত লেগে আছে। আজ ভারতের মুসলমারা তার হাতে রক্তাক্ত। মোদি আগেও অনেক রক্ত ঝরিয়েছে। এখনও দিল্লিতে তার অনুসারীরা হামলা সহিংসতা চালাচ্ছে।

এ সময় বাংলাদেশের সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষা বাহিনী বিএসএফের চালানো বর্বরতা প্রসঙ্গেও কথা বলেন ছাত্র পরিষদের নেতাকর্মীরা।

সমাবেশে উপস্থিত ছিলেন- ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন, ডাকসু ভিপি নুরুল হক নুর, সমাজসেবা সম্পাদক আখতার হোসেন, ছাত্র পরিষদের যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান, মুহাম্মদ রাশেদ খান, ঢাবি শাখার সভাপতি বিন ইয়ামিন মোল্লা, মশিউরসহ শতাধিক নেতাকর্মী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here