এবার বাংলাদেশি ব্যবসায়ীকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করলো ভারতীয়রা

0
139

ডেস্ক রিপোর্ট : কুমিল্লার আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের সীমান্তবর্তী নিশ্চিন্তপুর গ্রামে পাওনা টাকা দাবি করায় আনোয়ার হোসেন নামে এক চা-দোকানিকে ভারতের ভেতর ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করলো ভারতীয়রা।

শনিবার (০৭ মার্চ) বিকেলে সীমান্তের ৭৮নং পিলারের নিশ্চিন্তপুর এলাকা থেকে ওই চা-দোকানিকে ধরে নিয়ে ভারতের অভ্যন্তরে ত্রিপুরা রাজ্যের সিপাহজলা জেলার সোনামুড়া উপজেলার ইউএনসি সীমান্ত এলাকায় পিটিয়ে হত্যা করা হয়।

নিহত আনোয়ার হোসেন (৪৫) আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের সেতু মিয়ার ছেলে। এ সময় ঘাতকরা তার মরদেহ ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে সোনামুড়া থানা পুলিশ।

৬০ বিজিবির সুলতানপুর ব্যাটালিয়নের নায়েক সুবেদার তাজুল ইসলাম বলেন, নিশ্চিন্তপুর এলাকার চা-দোকানি আনোয়ার হোসেনের কাছ থেকে বাকেয়া চা-সিগারেট সেবন করে কামরুল নামে ভারতীয় এক ব্যক্তি। আনোয়ার হোসেন তার কাছে বকেয়া ৪৫০ টাকা দাবি করলে চড়াও হন কামরুল। পরে টাকা নিয়ে যাওয়ার জন্য আনোয়ারকে ভারতের অভ্যন্তরে ডেকে নিয়ে যান। এ সময় কয়েকজন মিলে চা-দোকানিকে পিটিয়ে গুরুতর জখম করলে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

তিনি আরও বলেন, ভারতের সোনামুড়া হাসপাতালে ময়নাতদন্তের পর নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে আগামীকাল রোববার হস্তান্তর করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here