ভারতে মুসলিম গণহত্যা বন্ধে বিশ্বমুসলিমকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে : মুফতি ফয়জুল করীম

0
1302

ভারতে মুসলিম গণহত্যা বন্ধে বিশ্বমুসলিমকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

গতকাল শনিবার বিকেলে রাজধানীর ধোলাইরপাড় হাইস্কুল মাঠে ইসলামী যুব আন্দোলন আয়োজিত ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, ভারতে মুসলিম নির্যাতন, মসজিদে অগ্নিসংযোগ, কুরআনে অগ্নিসংযোগ, মুসলিম নারী-পুরুষ ও শিশুদের নিমর্মভাবে হত্যা করে বিশ্বের দেড়শ’ কোটি মুসলমানের হৃদয়ে প্রতিরোধের আগুন জ্বালিয়ে দিয়েছে।

তিনি বলেন, মুসলমানদের লাশের উপর হোলি খেলা খেলছে নরেন্দ্র মোদীর বিজেপির হিন্দুত্ববাদী সন্ত্রাসী গোষ্ঠী। এরপরও বিরানব্বই ভাগ মুসলমানের বাংলাদেশে তাকে রাষ্ট্রীয় মেহমান করে এনে সম্মানে ভূষিত করার অর্থই হলো মুসলিম গণহত্যায় উসকে দেয়া।

তিনি আরও বলেন, বাংলাদেশের জনগণ মোদিকে গ্রহণ করতে রাজি নয়। তাকে ফিরিয়ে দিয়ে মুসলিম উম্মাহর পক্ষে অবস্থান নিন, মুসলমানরা আপনাদের পক্ষে থাকবে। আর মুসলমানদের বিরুদ্ধে অবস্থান নিয়ে মোদিকে আনলে তা সরকারের জন্য বুমেরাং হতে পারে।

মুফতি ফয়জুল করীম আগামী ১৩ মার্চ শুক্রবার সারাদেশে প্রতিটি মসজিদে ভারতে নিহত ও নির্যাতিত মুসলমানদের জন্য বিশেষ দোয়া এবং মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে দেশব্যাপী থানায় থানায় বিক্ষোভ সমাবেশ সফলের আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here