ইশা’র নেতা মুস্তাফিজের ইন্তেকালে কেন্দ্রীয় কমিটির শোক প্রকাশ

0
177

ডেস্ক রিপোর্ট : ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগরের সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মাদ মুস্তাফিজুর রহমানের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলাম, সহ-সভাপতি মুহাম্মাদ আবদুল জলিল ও সেক্রেটারি জেনারেল নূরুল করীম আকরাম।

মুস্তাফিজুর রহমান ৩০ মার্চ ২০২০ ইং সোমবার রাত ১১টা ৩০ মিনিটে নিজ বাড়িতে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন)।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক কে এম শরিয়তুল্লাহ প্রেরিত এক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন তারা।

বিবৃতিতে তাঁরা নিহত মুস্তাফিজের পরিবার এবং তাঁর আত্বীয় স্বজনদের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং যে কোন সমস্যায় তাঁদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

শোকবার্তায় তারা বলেন, সহযোদ্ধা মুস্তাফিজুর রহমান ছিলেন ইসলামী বিপ্লবের একজন একনিষ্ঠ অগ্রসৈনিক। তিনি বাংলাদেশের তরুণ সমাজের ইসলামী বিপ্লবীদের জন্য ছিলেন অনুকরণীয় আদর্শ হয়ে থাকবেন। তিনি যে কোন পরিস্থিতি দক্ষতার সাথে মোকাবেলা করতে পারতেন। সহযোদ্ধাদের সাথে তিনি পরম বন্ধুসূলভ আন্তরিক আচরণ করতেন। তাঁর মৃত্যুতে আমরা সকলেই শোকস্তব্ধ। আমরা দোয়া করি, আল্লাহ তায়ালা যেন তাঁকে জান্নাতুল ফিরদাউস-এর সর্বোচ্চ মাকাম দান করেন।

প্রসঙ্গত, মুস্তাফিজুর রহমান গত ২৬ নভেম্বর ২০১৯ইং চট্টগ্রাম লালদিঘি ময়দানে অনুষ্ঠিত ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর বিভাগীয় ছাত্র সমাবেশের পোস্টার ও দেয়াল রাইটিংয়ের কাজ করতে গিয়ো গভীর রাতে গুরুতর সড়ক দুর্ঘটনায় জ্ঞান হারান।

এরপর তাঁকে সাংগঠনিক ব্যবস্থাপনায় প্রথমে চট্টগ্রাম সিটি হাসপাতাল এবং পরবর্তীতে প্রায় দুই মাস ঢাকার আল-কারীম জেনারেল হাসপাতালের অাইসিইউ তে চিকিৎসা দেওয়া হয়।

তাঁর অবস্থার কিছুটা উন্নতি হলে ফেনীতে তাঁর ভাইয়ের বাসায় বিশেষজ্ঞ চিকিৎসকের তত্বাবধানে চিকিৎসা চলতে থাকে। এবং সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here