করোনা: সম্মানী পেলেন লামার ২৬০ ইমাম,খতিব ও মুয়াজ্জিন

0
199

ডেস্ক রিপোর্ট : করোনা ভাইরাসের সংকটময় মুহূর্তে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি) এর নির্দেশে লামা উপজেলার খতিব ও ইমাম মুয়াজ্জিনদের আর্থিক সহায়তা প্রদান করেন বান্দরবান জেলা পরিষদের।

গতকাল বুধবার বেলা ১১টা ৩০ মিনিটে জেলা পরিষদের গেষ্ট হাউজে লামার ২৬০ জন খতিব ও ইমাম মুয়াজ্জিনকে এ সম্মানী প্রদান করা হয়।

লামা বাজার কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা মুহা. ইবরাহীম বলেন, জাতির এই ক্রান্তি লগ্নে যেভাবে আমাদের মন্ত্রী আমাদের সম্মানিত করেছেন এমনি ভাবে সকল এমপি, মন্ত্রীরা যাতে দেশের সকল আলেম ওলামাদের সম্মানিত করতে পারেন এজন্য আল্লাহর নিকট দোয়া করি।

জানা যায়, বান্দরবান জেলা পরিষদের পক্ষ থেকে জেলার ইমাম ও মুয়াজ্জিনদের জন্য সাত লাখ ২২ হাজার টাকা বরাদ্দ করা হয়েছে। তার মধ্যে লামা উপজেলার জন্য দুই লাখ ৬০ হাজার টাকা বরাদ্দ করা হয়েছে।

সদর উপজেলার ১৩০ জন, রোয়াংছড়িতে ১১ জন, রুমা ৬ জন, থানচি ৩ জন, আলীকদম ২৬জন, লামায় ২৬০জন এবং নাইক্ষ্যংছড়িতে ২৫০ ইমাম ও মুয়াজ্জিনকে এই সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন বান্দরবান জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহা. মোস্তফা জামাল, পৌর মেয়র মুহা. জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গজালিয়া ইউপি চেয়ারম্যান জনাব বাথোয়ইচিং মার্মা, জেলা পরিষদের সদস্য মিসেস ফাতেমা পারুল, ভাইস চেয়ারম্যান মিল্কি রানী দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি মুহা. রফিক, সেক্রেটারী তাজুল ইসলামসহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here